শনিবার, ৩১ ডিসেম্বর, ২০১১

WELCOME TO MY BLOG!!! TODAY I HAVE LAUNCHED APU4SOLUTIONS.BLOGSPOT.COM!!!!!!!! আমার ব্লগে সাবাইকে স্বাগতম!!!আজ থেকে শুরু করছি আমার নতুন ব্লগ ।


বিসমিল্লাহির রহমানীর রাহীম



আসসালামু আলাইকুম

 এই নতুন বছরের প্রথম দিনে সবাইকে নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আমার নতুন ব্লগ ।
সবাই কে নতুন বছরের শুভেচ্ছা

HAPPY NEW YEAR!!!!!!!!!!!!!!!!!!!

স্বাগতম ২০১২!!!!!!!!!!!!!!!!!


TO

Try to solve your problem now,_ Get a Better Life!!!!!! A Difference Blog>>>>>>Here, The freedom is always........

স্মরণ করছি তাঁকে যার জন্য আমি আজকের এই ব্লগটা শুরু করতে পেরেছি ,সেই মহান ‘আল্লাহ্‌’ তা’আলাকে ।

এই ব্লগের প্রধান লক্ষ হচ্ছে সাবাইকে সামান্য হোলেও সাহায্য করা এবং সামান্য হোলেও সাহায্য পাওয়া ।
সাহায্য করা এবং সাহায্য পাবার জন্যেই এই ব্লগের সৃষ্টি!!!!!!!

আশা করি আপনারা এই ব্লগের সাথেই থাকবেন ।



সবাই ভাল থাকার চেষ্টা করুন, চেষ্টা করুন একটু হলেও নিজেকে জানতে, চেষ্টা করুন একটু ভিন্ন হতে । 


৩টি মন্তব্য:

  1. আপনার নতুন এই ব্লগটি দেখলাম....... আপনার যাত্রা শুভ হউক........ এই কামনা করি......... আপনি নতুন নতুন ব্লগ শেয়ার করবেন এই আশা রাখি........ আমি কেদার নাথ পাত্র, পশ্চিমবঙ্গ (ভারত) থেকে 2012 সালের শুভেচ্ছা জানাই................ আমি প্রতিনিয়ত এই ব্লগ শেয়ার করবো আশা করি......... আমি ইন্টারনেট থেকে নিজের কম্পিউটারে বসে ইনকাম করতে চাই........... যদি কোন সহযোগিতার পথ বের করে দেন, তাহলে আমি আপনার কাছে চিরকৃতজ্ঞ থাকবো.....................ধন্নবাদান্তে --- কেদার নাথ পাত্র (Email ID : computer.kedar@gmail.com)

    উত্তরমুছুন
    উত্তরগুলি
    1. ভাই কেদার নাথ, আসসালামু আলাইকুম ।

      আপনাকে আমার ব্লগে স্বাগতম ।

      এটা আমার নতুন ব্লগ ।আর এই ব্লগে আপনিই প্রথম মন্তব্য করেছেন, সেই জন্য আমি সত্যিই খুব আনন্দিত ।

      আমার এই ব্লগে প্রথম মন্তব্য এবং এতো এতো অনুপ্রাণিত করার জন্য আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ ।


      আশা করি আপনি আমার এই ব্লগের সাথেই থাকবেন ।আপনি কোন সমস্যায় পরলে আমাকে জানাবেন, আমি চেষ্টা করবো সমাধান দিতে ।এছাড়া আমি তো ফিরে আসবোই নতুন নতুন পোষ্ট নিয়ে ।

      ভাই কেদার নাথ পাত্র আপনি আমার নতুন পোষ্ট গুলো পেতে “আমার নতুন পোস্ট পেতে এখনই স্বীকৃতিমূলক স্বাক্ষর করুন” এখানে গিয়ে আপনার মেইল দিয়ে স্বাক্ষর করুন ।

      ভালো থাকবেন ।

      আশা করি আপনি আমার এই ব্লগে এর সাথেই থাকবেন এবং আরো আরো অনেক মন্তব্য করে আমাকে উৎসাহিত করবেন ।

      মুছুন
    2. ইন্টারনেট থেকে নিজের কম্পিউটারে বসে ইনকাম করতে চাইলে আপনি এই সাইটে( http://www.minuteworkers.com )গিয়ে নিবন্ধন করে, সাইন আপ করে "Available Jobs" এ ক্লিক করে কাজ করেন।ওগুলো করতে পারলেই পেমেন্ট পাবেন।আশা করি আপনি পারবেন ।কোন সমস্যা হলে জানাবেন ।

      আশা করি আপনি আমার এই ব্লগে এর সাথেই থাকবেন এবং আরো আরো অনেক মন্তব্য করে আমাকে উৎসাহিত করবেন ।

      এই ব্লগের সাথেই থাকুন । আমি ফিরে আসবোই নতুন নতুন পোষ্ট নিয়ে ।

      মুছুন